এরা নায়িকা নন যেন এক একটি ‘বোমা’

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

এই আমার দেশ ডেস্ক : কাজ ভালো মন্দ হতে পারে। সেই সমলোচনা অন্য বিষয়। কিন্তু শিল্পীরা মাঝেমধ্যে এমন কাণ্ড ঘটায়। যার কারণে রীতিমতো তার অঙ্গনের মানুষজনই মুখ লুকায়। নিজের কর্মের খবর নেই, তিনি আলোচনায় থাকেন নানা কুকর্মে।

শিমলা

‘ম্যাডাম ফুলি’ থেকে অভিষেক। এরপর হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেন। কিন্তু শিমলার যে সম্ভাবনা ছিল দেশের প্রথম সারির নায়িকা হওয়ার। সে সম্ভাবনা তিনি কাজে লাগাতে পারেননি। আড়ালেই ছিলেন বেশি ক্যারিয়ারে। মাঝে গুঞ্জন ছিল নিজের চেয়ে ১৯ বছর বয়সী ছোট ছেলেকে বিয়ে করেছেন। সেই গুঞ্জন সত্যি হলো মহাকাণ্ড ঘটে। গতকাল তার স্বামী পরিচয়ের পলাশ রীতিমতো তুলকালাম করেন। বিমান ছিনতাই করতে গিয়ে নিহত হন। আর এ কারণে সিমলা এখন শোবিজের টপ অব দ্যা টাউন।

সানাই মাহবুব নামে কথিত নায়িকা ক’দিন আগে আলোচনায় আসলেন। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে কিছুদিন আগে নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ অশ্লীলতার। কোন সিনেমা নয়, তিনি এভাবেই আলোচনায় এসেছেন। সম্প্রতি বাংলাদেশের এক সাবকে প্রতিমন্ত্রী এবং বর্তমানে এমপির সঙ্গে নিজেই নিজের বিয়ের কথা মিডিয়াকে জানিয়েছেন।

View this post on Instagram

My Videos https://youtu.be/U6kUNoAZxas

A post shared by Sanayee mahboob (@sanayeemahboobs) on

সানাই
সানাই

নায়লা নাঈম নামে বাংলাদেশে এক মডেল আছেন। আইটেম গানে নেচেছেন। বিতর্কিত বিজ্ঞাপনের মডেল হয়েছেন। জোর করে তিনি চলে এসেছেন আলোচনায়। আর এই আলোচনা নিয়েই তিনি স্টার। যে তকমা কাজে লাগিয়ে ভালোই চলে যাচ্ছে তার শোবিজ জীবন। শোবিজে তিনি কি করেন? কোন প্রশংসিত কাজ আজ্যবধি কেউ বলতে পারবেন না।

নায়লা

হ্যাপি এসেছিলেন আলোচনায়। দু একটি ছবিতে কাজ করেছেন সবে। তখন সেসব সিনেমা মুক্তিও পায়নি। ক্রিকেটার রুবেলের সঙ্গে সম্পর্ক নিয়ে দেশে তুলকালাম ঘটে যায়। এক ঘটনায় তাকে নিয়ে যত খবর প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। সারাজীবনেও মনে হয় তিনি তাকে নিয়ে এত পজিটিভ সংবাদ প্রকাশ করতে পারবেন না। দিন কয়েকের জন্য মিডিয়ার হট টপিক ছিলেন।

হ্যাপি

নানা সময়ে গুঞ্জন ওঠে নায়িকাদের সেক্স স্ক্যান্ডাল নিয়ে। কিন্তু প্রভারটা ছিল প্রমানিত্ সেই এক ভিডিও প্রকাশ পেলে রীতিমতো হইচই পড়ে যায় সবজায়গায়। প্রভা অভিনয়শিল্পী হিসেব ভালো। কিন্তু তিনি যে বোমা ফাটিয়েছিলেন। সে কথা অনেকদিন মনে ছিল সাধারণের।

প্রভা

পিয়া বিপাশা মাঝেমধ্যেই ফাটে। এখানে অবশ্য তিনি কতটা জড়িত তা বলা যায় না। প্রায় প্রায়ই তাকে নিয়ে নানা খবর রটে। ধর্ষণ মামলার সাফাত থেকে শুরু করে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গেও তার খবর রটে। যা নিয়ে কিছুদিন তিনি থাকেন আলোচনায়। অথচ তার কাজের খবর খুবই কম।

পিয়া বিপালা