উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত সাইদুজ্জামান মামুন খান

মোঃ হানিফ মিয়া, রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি :
পটুয়াখালীর রাঙ্গাবালীতে ৬ষ্ঠ সাধারণ উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যন পদে নির্বাচিত হয়েছেন সাইদুজ্জামান মামুন খান,ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী

বুধবার (০৫ জুন) রাত সোয়া ১০ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেছেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মিজানুর রহমান খান। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৩৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী সদর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মো. সাইদুজ্জামান মামুন খান ঘোড়া প্রতীক নিয়ে ৪৮ হাজার ৭৬৭ জন ভোটারের মধ্যে ২৬ হাজার ২২১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাশেদ সরদার মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৫১ ভোট। আরিফবিন ইসলাম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৯৫ ভোট।

এদিকে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ১৯ হাজার ৯৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো. আসাদুজ্জামান আসাদ। তার নিকটতম প্রার্থী উড়োজাহাজ প্রতীকের রবিউল হাসান পেয়েছেন ১০ হাজার ৭৮৮ ভোট। অপর আরো ২ ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতীকের মো. রওশন মৃধা পেয়েছেন ৮ হাজার ৩৪৩ ভোট ও টিউবওয়েল প্রতীকের সাদ্দাম হোসেন শোভন ৮ হাজার ২৬৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফেরদৌসী পারভীন। তিনি হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ২১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারগিস পারভিন ফুটবল প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৪৫৪ ভোট। সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাতোয়ারা লিপি পেয়েছেন ৪ হাজার ১১১ ভোট।