আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফারজানা ফরিদ পুঁথির প্রতিক গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান প্রত্যাশী ফারজানা ফরিদ পুঁথি ফুটবল প্রতীক পেয়ে গনসংযোগ শুরু করেছেন।

সোমবার (১২ মে) প্রতিক গ্রহণ করেন ফুটবল মার্কা, প্রতিক পাওয়ার পরে থেকে রাত পর্যন্ত মেলান্দহ উপজেলার বিভিন্ন জায়গায় মোটরসাইকেল শো ডাউন করেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারজানা ফরিদ পুঁথি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মেলান্দ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোষণা করেছেন ত্যাগী আওয়ামী পরিবারের সন্তান, শিক্ষানুরাগী, নারী উদ্যোক্তা ফারজানা ফরিদ পুথি। মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

সেখানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন। এছাড়া তিনি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার পোস্টার টাঙিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন তিনি।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মেলান্দহ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়ে তুলতে সহযোগিতা করতে চাই। প্রত্যােকটা ইউনিয়নে নারী উদ্যোক্তা তৈরি করতে চাই।নারী জনগোষ্ঠীর অধিকার রক্ষায় দিনরাত কাজ করে যাচ্ছি।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ সফল করতে ইতিমধ্যে সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় কর্মকান্ডে নারীদের অধিকার নিশ্চিত করতে প্রতিনিয়ত লড়াই-সংগ্রাম করে চলেছি। তারই ধারাবাহিকতায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান প্রত্যাশী। সেইসাথে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করছি।

তিনি আরও বলেন, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তৃণমূলের একজন নারী হিসেবে আমাকে মূল্যায়ন করা হবে বলে আমি আশাবাদী।তিনি আগামী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে ভোটারদের নিকট দোয়া ও সমর্থন আশা করেন।

এসময় জনসাধারণ তাকে ভোট প্রদানের আশ্বাস দিয়ে ফারজানা ফরিদ পুঁথির পক্ষে অবস্থান ব্যক্ত করেন।