অন্যের নববধূ তুলে নেওয়ার চেষ্টায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার দেবীদ্বারে একটি বৌ-ভাত অনুষ্ঠান থেকে নববধূ তুলে নেওয়ার চেষ্টার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইসমাইল হোসেন এ মামলার প্রধান আসামি। তিনি জেলার বুড়িচং উপজেলার নিমসার জুনাব আলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি (সদ্য বিলুপ্ত কমিটি)।

ঘটনার ১৮দিন পর সোমবার দিবাগত গভীর রাতে দেবীদ্বার থানা পুলিশ অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বৌ-ভাত অনুষ্ঠান থেকে নববধূ তুলে নেওয়ার চেষ্টার গ্রেপ্তার ইসমাইল হোসেন।

পুলিশ জানায়, ৮ ফেব্রুয়ারি উপজেলার সাহারপাড় গ্রামে দুপুরে বরের বাড়িতে বৌ-ভাতের অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই দিন ইসমাইল ও তার সহযোগী সাকিবের নেতৃত্বে ৫০/৬০ জনের একটি দল বৌ-ভাত অনুষ্ঠান থেকে কনে তুলে আনতে গিয়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হন। পরে স্থানীয় জনতা সাতজনকে আটক করে পুলিশে সোপর্দ। এ ঘটনায় কনের বাবা দেবীদ্বার থানায় মামলা করেন।

এদিকে ওই ঘটনার পরদিন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ নিমসার জুনাব আলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহরাব হোসেন জানান, ঘটনার পর থেকে মামলার প্রধান আসামি ইসমাইল হোসেন পলাতক ছিল। সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।